উজিরপুরে বেগম রোকেয়া দিবস পালিত জয়িতাদের সংবর্ধনা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে ব্যপক আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত এবং উপজেলা পর্যায়ে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহবুবউল্লাহ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু।

উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইসরাত জাহান, ইউপি চেয়ারম্যান এ্যাড: শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আঃ মতিন সরদার নান্টু, আক্রাম হোসেন, প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, সাবেক সভাপতি মহসিন মিঞা লিটন সহ শত শত নারী ও পুরুষ। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” , “নারী-পুরুষ সমতা রুখতে পারে সহিংসতা”।

জয়িতারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্যতা অর্জন করে মিনারা বেগম, শিক্ষা ও চাকুরীতে সাফলতা অর্জন করে হিরোনময়ী দাস রুনু, সফল জননী রওশন আরা পারভীন, নির্যাতনে বিভিষিকা মুছে ফেলে নতুনভাবে জীবন শুরু করে যে নারী তিনি হলেন বিউটি বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন জিনি তিনি হলেন মোসাঃ রানী বেগম।

এ সময় প্রধান অতিথি নারী-পুরুষ সমতার বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন এবং ৫ জন জয়িতাদের মাঝে সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.