উজিরপুরে বৃত্তিতে সেরাদের সেরা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় অভিনন্দন জানিয়েছেন ম্যানেজিং কমিটি

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে বৃত্তিতে সেরাদের সেরা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ সালের ফলাফলের ভিত্তিতে ২৮ ফেব্রয়ারী বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়।
উজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে উপজেলার সর্বোচ্চ ২৫টি বৃত্তি পেয়েছে। এর মধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ১৪টি ওসাধারণ শাখায় ১১টি। উপজেলায় ১৮১টি প্রাথমিক বিদ্যালয় রয়েছে।
এর মধ্যে সর্বমোট উপজেলায় ১৬১টি বৃত্তি প্রাপ্ত হয়। যার মধ্যে ট্যালেন্টপুল বৃত্তি হয়েছে ৫২টি এবং সাধারণ বৃত্তি ১০৯টি। মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃত্তি ভাল ফলাফল প্রাপ্ত হওয়ায় বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও অভিবাকদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।
ইতিমধ্যে অভিনন্দন জানিয়েছেন ওই বিদ্যালয়ের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আঃ রহিম সরদার, ম্যানেজিং কমিটির সদস্য ও কাউন্সিলর অসীম ঘরামী, দাতা সদস্য আনোয়ার হোসেন হাওলাদার, সদস্য ফরিদ হোসেন হাওলাদার, আয়শা আক্তার, নাসিমা ইয়াসমিন পপি, জান্নাতুল মাওয়া, নূসরাত খানম, নাসরিন খানমসহ আরো অভিনন্দন জানিয়েছেন ওই বিদ্যালয়ের নবযোগদান কৃত প্রধান শিক্ষক রহিমা পারভীন, সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নন্দিতা দাস গুপ্তাসহ অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.