উজিরপুরে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ধামসার গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ দুদা মিয়া বেপারী (৭৫) হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ২২ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৪:৩০ মিনিটে সময় নিজ বাড়িতে মৃত্যুবরন করেন, ইন্নাল্লি……রাজেউন। তিনি মৃত্যুকালে ৩ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
২৩ সেপ্টেম্বর শনিবার সকাল দশটায় মরহুমের নিজ বাড়িতে বীর মুক্তিযোদ্ধাকে গার্ড অফ অনার প্রদান করেন উজিরপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি কে এম ইশমাম।
উজিরপুর মডেল থানার এস আই মেহেদী হাসান সহ চৌকস পুলিশের টিম।
এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী,বামরাইল ইউনিয়ন চেয়ারম্যান ইউসুব হোসেন হাওলাদার, শিকারপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছরোয়ার হোসেন হাওলাদার, বামরাইল ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি,আব্দুস সালাম সরদার,সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের, সভাপতি মাইকেল পান্ডে ও সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য জাকির হোসেন হাওলাদার বিভিন্ন সামাজিক ও মরহুমের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জানাজার পূর্বে উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আক্রাম হোসেন, মুক্তিযুদ্ধ নিয়ে বিশদ আলোচনা করেন এবং মরহুম বীর মুক্তিযোদ্ধার রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও উপজেলার সকল মুক্তিযোদ্ধার পক্ষে তিনি শোকাহত পরিবারকে সমবেদনা জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.