উজিরপুরে বি.এম কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বি.এম কলেজে পড়ুয়া ছাত্রকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সূত্রে জানা যায়, ৩০ এপ্রিল রাত ১১টায় কালবৈশাখীর ঝড়ে বড়াকোঠা ইউনিয়নের মালিকান্দা গ্রামের মোঃ বাদশা মৃধার বসতঘরের সম্মুখে বৈদ্যুতিক তারের উপর পার্শ্ববর্তী বাড়ির সোবাহান হাওলাদারের গাছের ডালপালা ভেঙ্গে পড়ে।
উক্ত ডালপালা সরাতে বললে ক্ষিপ্ত হয়ে প্রভাবশালী মাইনুল হাওলাদার (৩৬), রাসেল হাওলাদার (২৫),সজিব ফকির (১৯), মিঠুন ফকির (২৮), রনি ফকির (২৬), কালাম ফকির (৬০), জনি ফকির (২২), মতিন ফকির (৪৯), নাসিম ফকির (৩০), খালেদ হোসেন (৩৫) মিলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে বাদশা মৃধার ছেলে বি.এম কলেজ পড়ুিয়া ছাত্র ছাব্বির মৃধা (২৮)কে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে সংজ্ঞাহীন করে ফেলে। এতে কলেজ ছাত্র মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। বাড়ির লোকজন মুমুর্ষূ অবস্থায় আহতকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে আহত’র পিতা বাদশা মৃধা বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
আহত ছাত্রের পিতা বাদশা মৃধা বিটিসি নিউজকে জানান, আমরা সহজ সরল হওয়ায় ওই প্রভাবশালীরা সামান্য ঘটনা নিয়ে আমার ছেলে ছাব্বিরকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরিভাবে কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করেছে ওই সন্ত্রাসীরা। এমনকি হামলা করেও ক্ষান্ত হয়নি। আমার বসতঘর ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতিসাধন করে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে দেয়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে কলেজ ছাত্রের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভ‚ক্তভোগী পরিবার ও এলাকাবাসী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.