উজিরপুরে বিশ্ব জনসংখ্যা দিবসে এমপি ইউনুস

 

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা, পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাড: তালুকদার মোঃ ইউনুস। ১১ জুলাই বুধবার সকাল সাড়ে ৯টায় প্রধান অতিথির উপস্থিতিতে একটি র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্বাস্থ্য কমপ্লেক্সে শেষ হয়।

পড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এ.কে.এম সামছ উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারন সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল,মেডিকেল অফিসার এম.সি এইচ এফ.পি ডাঃ নাদিরা পারভীন, মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন প্রমুখ।

এফ.পি আই পলাশ চন্দ্র মালাকারের সঞ্চালনায় অথিতিদের কাছ থেকে জেলা ও বিভাগের শ্রেষ্ঠ ক্রেষ্ট গ্রহন করেন পরিবার কল্যান পরিদর্শিকা নাদিরা বেগম, জেলার শ্রেষ্ঠ পরিবার কল্যান সহকারী সাজিদা আবেদ, জেলার শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শক মাহমুদ হাসান সবুজ, জেলার শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সাদিয়া জাহান মুন্নি ক্রেষ্ট ও সনদ গ্রহন করেন।

এবারে বিশ্ব জনসংখ্যা দিবসের প্রতিপাদ্য বিষয় ছিল পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার। এ সময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে মানুষের দোরগোড়ায় পৌছে দিয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.