উজিরপুরে বিশাল মাদক বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

 

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মাদক বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ৭ জুন শুক্রবার বিকাল ৪টায় মশাং বাজার সংলগ্ন আনোয়ার খান সরকারী বিদ্যালয় মাঠে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল -২ আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোঃ শাহে আলম।

উজিরপুরের কৃতি সন্তান কুমিল্লা জেলা দায়রা জর্জ এম.এ আউয়াল এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন বরিশাল জেলা প্রশাসক মোঃ অজিয়র রহমান, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম পিপিএম বার, গাজীপুর পুলিশ সুপার মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার, সহকারী পুলিশ সুপার (পদোন্নাতি প্রাপ্ত পুলিশ সুপার) মোঃ আক্রাম হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন প্রমুখ।

মাদক বিরোধী র‌্যালী ও সমাবেশের সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক জেলা ও দায়রা জর্জ এম.এ আউয়াল, সদস্য ব্যাংকার মোঃ নাসির উদ্দিন, ফরিদ আল মাহমুদ, আলাউদ্দিন, কাসেম খান, সমাজ সেবক মোস্তাফিজুর রহমানের অক্লান্ত পরিশ্রমে হাজার হাজার এলাকাবাসীর উপস্থিতিতে বিশাল মাদক সমাবেশে প্রধান অতিথি মোঃ শাহে আলম এমপি বলেন মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকে বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। আমার নির্বাচনী অঙ্গিকারে ২টি শ্রেণির বিরুদ্ধে আমার অবস্থান ছিল প্রথমত মাদক বিক্রেতা ও সেবনকারী দ্বিতীয়ত সন্ত্রাস ও জঙ্গীবাদ।

আমিও এদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছি। কোন রাজনৈতিক নেতাকর্মী মাদকের পক্ষ অবলম্বন করে দলের সাথে বেইমানী করবেন না। একটি মাদক সেবনকারী নিজ পরিবার থেকে শুরু করে সমাজ ও জাতীকে ধ্বংশ করতে পারে। তাদের বিরুদ্ধে প্রশাসন, পুলিশ বাহিনী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজের সচেতন মহল ঐক্যবদ্ধ হলে মাদক সেবিরা পালিয়ে যেতেও সুযোগ পাবেনা। সমাজ থেকে মাদক নির্মূল করতে পারলে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠন করা সম্ভব হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.