উজিরপুরে বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেন এমপি শাহে আলম

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে এমপি শাহে আলমের বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন।  আজ রবিবার (১৯ জুলাই) সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা কৃষি অফিসের মাধ্যমে কৃষকদের মাঝে ১০টি সেচ মেশিন, ১শতটি ফলদ বৃক্ষ ও ২৮৮ জন কৃষককে পারিবারিক পুষ্টির চাহিদা মেটাবার জন্য সবজির বীজ ও প্রতি জনকে ১ হাজার ৯শ ৩৫ টাকা প্রদান করা হয়।

এ ছাড়া উপজেলার দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উদ্যোগে অসহায় হতদরিদ্র, বন্যা দূর্গত, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৪০ জনের মাঝে ৮০ বান্ডেল ঢেউটিন ও জনপ্রতি ৬ হাজার টাকার চেক বিতরণ বিতরণ করা হয়।

এ সময় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের মাধ্যমি ২০১৯-২০ অর্থ বছরে ৭৬৫ জন ও পৌরসভায় ৩শত জন নারীকে মাতৃত্বকালীন ভাতা প্রদানের উদ্বোধন করা হয়।

পরে প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ১ কোটি বৃক্ষ রোপণ কর্মসূচীর অংশ হিসেবে উপজেলায় গাছের চারা রোপণ করেন এমপি। এ ছাড়া মাননীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে ৯ জনকে এক লক্ষ ২৫ হাজার টাকার চেক বিতরণ করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মোঃ শাহে আলম।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা কৃষি কর্মকর্তা জাকির হোসেন তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইসরাত জাহান, সামাজিক বনায়ন বিভাগের গৌরনদী রেঞ্জ কর্মকর্তা মোঃ সেলিম আহম্মেদ, উপজেলা বন কর্মকর্তা খলিলুর রহমান প্রমূখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.