উজিরপুরে বামরাইল ১নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী সুমনের উঠান বৈঠক


উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মোঃ জহিরুল ইসলাম সুমনের উঠান বৈঠকে জনসমুদ্রে পরিনত হয়েছে।
গতকাল সোমবার রাত ৮টার দিকে ওই ওয়ার্ডে নীজ বাড়ীতে ব্যপক আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এদিকে উঠান বৈঠককে ঘিরে বিকেল থেকে শত শত নারী-পুরুষ ভোটাররা জড়ো হতে থাকে।
উঠান বৈঠকে অবসরপ্রাপ্ত সেনা সদস্য সাজাহান মৃধার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইদগাহ বাজার কমিটির সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন,সমাজসেবক হেমায়েত উদ্দিন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সত্যরঞ্জন দাস, ওয়ার্ড যুবলীগের সভাপতি আলম হাওলাদার, ইদগাহ বাজার কমিটির সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান খোকনসহ কয়েকশত নারী-পুরুষ ভোটার।
এসময় বক্তারা আসন্ন ২৮ নভেম্বর বামরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে তাদের পছন্দের একমাত্র প্রার্থী সুমনকে এবার নির্বাচনে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত করার লক্ষে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। উপস্থিত ভোটাররা ছাফ জানিয়ে দিল ভোট যুদ্ধে সুমনকে কেউ পরাস্থ করতে পারবেনা।
জনগন তাদের শেষ আশ্রয়স্থল খুজে পেয়েছেন। অপরদিকে ইউপি সদস্য হিসেবে নতুন মুখ দেখার আগ্রহ প্রকাশ করে জোট বেঁেধছে ভোটাররা। এছাড়াও সুমন সুমন শ্লোগানে মূখরিত হয়ে ওঠে উঠান বৈঠক।
বামরাইল ১নং ওয়ার্ড ইউপি সদস্য প্রার্থী জহিরুল ইসলাম সুমন, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এবং জনগনের সুখে দুঃখে পাশে থেকে নিরলস ভাবে কাজ করার অঙ্গীকার করে ভোটারদের কাছে ভোট চেয়ে দোয়া প্রার্থনা করেছেন। তিনি আরো বলেন আগামী নির্বাচন অবাধ,সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হলে নিরঙ্কুস বিজয় লাভ করবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.