উজিরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০বছর পূর্তি উদযাপন

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি যথাযোগ্য মর্যাদায় উদযাপন হয়েছে। ব্যাপক আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।
২৮ মে রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুমে সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফারিহা তানজিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজিরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ মোঃ আলাউল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন ও সীমা রানী শীল। উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আকরাম হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।
এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং শিক্ষক, মুক্তিযোদ্ধা ও শিক্ষার্থীরা। এ সময় প্রধান অতিথি পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীসহ অতিথিবৃন্দ শিক্ষার্থীদের হতে পুরস্কার তুলে দেন।
এছাড়াও প্রধান অতিথি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের “জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে বিশদ আলোচনা করেন এবং আজকের শিক্ষার্থীই হবে আগামী জাতির পরিচালক। তাই শিক্ষার্থীদের লেখাপড়ায় আরো মনোযোগী হওয়ার আহবান জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.