উজিরপুরে বখাটে কর্তৃক ৫ম শ্রেণীর ছাত্রী ৭ মাসের অন্তঃসত্তা

 

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এক বখাটে কর্তৃক ৫ম শ্রেনীর নাবালিকা ছাত্রীকে সরলতার সুযোগ নিয়ে ভয়ভীতি ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে ৭ মাসের অন্তঃসত্তা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। বিষয়টি ধামাচাঁপা দিতে মরিয়া হয়ে উঠেছে প্রভাবশালী মহল। ছাত্রী ও তার পরিবার সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের করিম খানের ছেলে বখাটে আমিনুল খান (২২) একই বাড়ীর চাঁচাত ভাই করিম খানের মেয়ে ৫ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে প্রায়ই বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ীর পাশ্ববর্তী নির্জন বাগান ও ঘরে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে।

এতে ওই ছাত্রী ৭ মাসের অন্তঃসত্তা হয়ে পরেছে। সর্বশেষ ১০ সেপ্টেম্বর রাতে ধর্ষন করার সময় বাড়ীর লোকজন হাতে নাতে ধরে ফেলেছে ওই লম্পটকে। এরপর বিষয়টি ছাত্রী তার পরিবারের কাছে অকোপটে স্বীকার করে।

অন্তঃসত্তার ঘটনা এলাকায় চাউর হলে ধর্ষক বাড়ী ছেড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ছাত্রীর মাতা রিনা বেগম জানান, অভিযুক্ত আমিনুল আমার চাচাঁত দেবর, তাই লোকলজ্জায় থানায় মামলা না দিয়ে আমরা উভয় পক্ষ মিমাংশা হয়েছি। ওই লম্পটের ফাঁসির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করে এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.