উজিরপুরে ফিল্মি স্টাইলে ইজিবাইক ছিনতাই

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ফিল্মি স্টাইলে ইজিবাইক ছিনতাই। যাত্রী সেজে দিন দুপুরে চালককে খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ইজিবাইক ও মোবাইল ফোন ছিনতাই করেছে প্রতারক চক্ররা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার সাতলা ইউনিয়নের রাজাপুর গ্রামের নারায়ন চন্দ্র বিশ্বাসের ছেলে ইজিবাইক চালক নরত্তম বিশ্বাস (১৯) কে ১৭ আগষ্ট বেলা ১১ টার দিকে হারতা বাজার সংলঘ্ন ব্রিজের উত্তর পাড় হইতে ১ হাজার টাকা ভাড়ার চুক্তিতে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোগী নিয়ে আসার কথা বলে ২ জন অজ্ঞাত যাত্রী নিয়ে যায়।
ইজিবাইক চলন্ত অবস্থায় চালককে ফুসলিয়ে খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। হাসপাতালে পৌছামাত্র চালক জ্ঞান হারিয়ে ফেলে। এরপর চালক নরত্তমকে চিকিৎসার কথা বলে হাসপাতালের বেডে শোয়ায়ে দেয় এবং একটি দামীয় মোবাইল ফোন ও চাবী কেড়ে নিয়ে ইজিবাইকটি নিয়ে প্রতারক চক্ররা পালিয়ে যায়। কিছুক্ষন পরে জ্ঞান ফেরার পরে নিদ্রিষ্ট স্থানে রাখা গাড়ীটি আর খুঁজে পাচ্ছেনা।
এ ব্যাপারে ইজিবাইক চালক নরত্তমের পিতা নারায়ন চন্দ্র বিশ্বাস বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অজ্ঞাতনামা আসামী করে অভিযোগ দায়ের করেন।
অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, অভিযান অব্যাহত রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.