উজিরপুরে প্রয়াত আ. লীগ নেতা রিয়নের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে অন্যতম সদস্য মরহুম রইসুল ইসলাম রিয়নের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন উজিরপুর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক এ্যাডঃ কাইয়ুম খান কাওছার, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল , জেলা পরিষদ সদস্য অশোক কুমার হাওলাদার সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।
দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ হাবিবুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।উল্যেখ তিনি গত ২৭ জানুয়ারী শুক্রবার ভোর ৪টা ৩০ মিনিটের সমায় উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.