উজিরপুরে প্রেমের ফাঁদে ফেলে যুবতীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে প্রেমের ফাঁদে ফেলে যুবতীকে মোবাইল ফোন করে ডেকে এনে ধর্ষনের চেষ্টা করেছে এক লম্পট বলে অভিযোগ পাওয়া গেছে। অবশেষে স্থানীয়দের হস্তক্ষেপে অসৎ উদ্দেশ্য পন্ড হয়ে যায়।

এ ঘটনায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায় উপজেলার শোলক গ্রামের আঃ আজিজ খলিফার ছেলে বিবাহিত লম্পট ওয়াসিম খলিফা (৩৫), ব্রাহ্মনবাড়ী জেলার এক যুবতীকে বিভিন্ন সময় মোবাইলে ফোন করে বিয়ের কথা গোপন রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলেছে। দুজনের মধ্যে ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।

এরই ধারাবাহিকতায় খাবার হোটেল ব্যবসায়ী ওয়াসিম গত ২১ ফেব্রুয়ারী সকালে যুবতীকে ফোন করে বিবাহের কথা বলে তার ব্যবসা প্রতিষ্ঠানে আসার জন্য অনুরোধ করে। তখন যুবতী তার বোনের বাড়ী বরিশালে ছিল।

সেখান থেকে প্রেমের টানে যুবতী রাত ৯ টায় শোলক বাজারে লম্পটের খাবারের হোটেলে চলে আসে। কিছুক্ষন তার পরিচয় গোপন রাখতে বলে এবং কাউকে কিছু না বলার জন্য হুমকী দেয়। এরপর ওই যুবতীকে দোকোনের পিছনে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়।

ডাকচিৎকার করলে বাজারের লোকজন ঘটনাস্থল ছুটে গিয়ে ঐ অসহায় যুবতীকে উদ্ধার করে এবং লম্পট ওয়াসিমকে আটক করে ফেলে।

যুবতী স্থানীয়দের কাছে বিষয়টি প্রকাশ করে এবং লোকলজ্জার ভয়ে তাদেরকে ছেড়ে দেয়ার অনুরোধ করে। পরে স্থানীয়রা আবেগ প্রবন হয়ে তাদেরকে ছেড়ে দেয়।

তবে জানা যায় ঘটনার পর থেকে লম্পট ওয়াসিম হোটেল বন্ধ করে পালিয়ে বেড়াচ্ছে। এ ছাড়াও ওয়াসিমের বিরুদ্ধে রয়েছে নারী কেলেঙ্কারীর একাধিক অভিযোগ।

এ ঘটনায় বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন। এদিকে লম্পটের পরিবার ঘটনা ধামাচাঁপা দিতে ইতিমধ্যে বিভিন্ন মহলে দৌড়ঝাপ শুরু করেছে। লম্পটের পরিবার প্রভাবশালী হওয়ায় স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানাতে সাহস পায়নি।

একাধিক ব্যবসায়ীরা বিষয়টি সত্য বলে স্বীকার করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যাক্তি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানিয়েছেন নারীলোভী ওয়াসিম, শোলক বাজারে নামে মাত্র খাবারের হোটেল চালাচ্ছে। এলাকায় নারী কেলেঙ্কারী ঘটনাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে সে।

অভিযুক্ত’র ভাই জসিম খলিফা জানিয়েছে আজকাল এটা তেমন কিছু নয়। আমার ভাই এলাকার মোড়লদের কাছে ক্ষমা প্রার্থনা করে বিষয়টি ঘটনাস্থলই শেষ করেছে ।

নারী কেলেকাঙ্কারীর মত নেক্কার ঘটনার কবল থেকে যুব সমাজকে রক্ষা ও এলাকার পরিবেশ সুশৃঙ্খল রাখার জন্য ঐ লম্পটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.