উজিরপুরে প্রতারকের উৎপাতে দিশেহারা প্রবাসীর স্ত্রী শেষ সম্বল ভিটে-মাটি থেকে উৎখাতের পায়তারা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে এক প্রবাসীর বাড়ীতে মন্দির ভেঙ্গে ফেলার হুমকী প্রতারনা মামলার সাজা প্রাপ্ত আসামী। এমনকী প্রবাসীর স্ত্রীকে কূ-প্রস্তাবসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বসত বাড়ী থেকে উৎখাতের পায়তারা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ভূক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার হারতা ইউনিয়নের নাথারকান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী অসীম কুমার বাইনের স্ত্রী নমিতা লতা সরকার(৩০) কে একই গ্রামের প্রতারক শ্রী কেশব বিশ্বাস(৪০), মধ্য হারতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সঞ্চয় বিশ্বাস(৩৫),শেখর সমাদ্দার(৩৮),সোহাগ আকন মিলে নমিতা লতার বসত বাড়ী জোরপুর্বক দখল করার জন্য তাকে কূ-প্রস্তাবসহ বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছে। এমনকী প্রতারক কেশব বিশ্বাস কিছুদিন পূর্বে ৫০ শতাংশ জমি বিক্রির কথা বলে প্রবাসী অসীম বাইনের নিকট থেকে ৭ লক্ষাধিক টাকা আত্মসাৎ করে। এ ব্যপারে প্রবাসীর স্ত্রী নমিতা লতা ২৪/৭/২০১৬ সালে বরিশাল আদালতে অর্থ আত্মসাতের সি,আর ১৯০/১৬ নং একটি মামলা দায়ের করেন। সে মামলায় আদালত তাকে ২ বছরের সাজা প্রদান করেন। কেশব জামিনে এসে ক্ষিপ্ত হয়ে সঞ্জয়,শেখর,সোহাগসহ একদল ভারাটে সন্ত্রাসী নিয়ে প্রবাসীর স্ত্রী অসহায় নমিতাকে তার বসত বাড়ী থেকে উৎখাতের জন্য বিভিন্ন ফন্দি করে।

এমনকী নমিতার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তাদের হুমকীর মূখে আতঙ্কে প্রবাসীর স্ত্রী। এ ব্যপারে নমিতা লতা কান্নার কন্ঠে সাংবাদিকদের জানান আমার স্বামী বিদেশ থাকায় আমার সরলতার সুযোগ নিয়ে কেশব,সঞ্জয়,শেখর,সোহাগ আমাকে প্রতিনিয়ত কু-প্রস্তাব দেয়। এ ঘটনায় আমি কোন উপায় না পেয়ে আমার প্রতিবেশী স্কুল শিক্ষিকা রেখাকে জানালে তিনি প্রতিবাদ করলে রেখা ও তার স্বামী দিলিপ বিশ্বাসসহ আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছে। আমার বাড়ীতে গনেশ পাগলের মন্দি ভেঙ্গে ফেলার হুমকী দেয়। বর্তমানে আমি তাদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

তিনি আরো জানান আমার স্বামীর পাওনা কৃত ৭ লক্ষ টাকা কেশব আত্বসাৎ করার জন্য আমাকে তার বাহিনী নিয়ে বিভিন্ন সময় কু-প্রস্তাব দেয়। এতে আমি রাজি না হওয়ায় উল্টো আমার বিরুদ্ধে আমার এক নিকট আত্মীয়কে জড়িয়ে এলাকায় বিভিন্ন অপবাদ ছড়াচ্ছে। অভিযুক্ত কেশবের সাথে যোগাযোগ করতে চাইলে সাংবাদিক পরিচয় দেয়ামাত্র ফোনটি বন্ধ করে দেয়। সঞ্জয় বিশ্বাস জানান আমি কিছুই জানিনা বলে এড়িয়ে যান। ঐ প্রভাবশালী প্রতারকের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের উর্দ্বোতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন অসহায় প্রবাসীর স্ত্রী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.