উজিরপুরে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক টুলুকে গ্রেফতারের প্রতিবাদে ওসির অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান টুলুকে গায়েবী মামলায় গ্রেফতারের প্রতিবাদে বরিশাল-২ আসনের বিএনপির প্রার্থী এস.সরফুদ্দিন আহমেদ সান্টুর এর নেতৃত্বে ওসি শিশির কুমার পালের অপসারণের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার বিএনপির কার্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল বের করে উপজেলা চত্বরে শেষ করে কলেজ রোড চৌরাস্তায় বিক্ষোভ সমাবেশ করেন। এ সময় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আঃ মাজেদ তালুকদার মন্নান মাষ্টার, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন খান, সহ-সভাপতি আঃ হক বালী, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ আসাদুজ্জাান বাদশা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম খান, শ্রমিকদল সভাপতি মোঃ শাহাদৎ হোসেন, ছাত্রদল সভাপতি সাহাবুদ্দিন আকন সাবুসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা ওসি শিশির কুমার পালকে ২৪ ঘন্টার মধ্যে অপসারণের দাবী জানান। অন্যথায় মানববন্ধনসহ কঠোর কর্মসূচী পালন করা হবে।

উল্লেখ্য: বিকাল ৩টায় বিএনপি নেতা রোকনুজ্জামান টুলুকে তার বাসা থেকে গ্রেফতার করে। এ ব্যাপারে ওসি শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, বিস্ফোরক মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.