উজিরপুরে পরকিয়ার জেরে স্ত্রী হত্যার অভিযোগ

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর বড়াকোঠা গ্রামের স্বপন ব্যাপারীর সাথে ১৩ বছর আগে বিয়ে হয় বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের বজলু হাওলাদারের মেয়ে রুবিয়া আক্তার (৩০) এর । তাদের সংসারে দুই ছেলে রয়েছে। স্বামী স্বপনের সাথে এক তরুণীর পরকীয়া চলে আসছিল দীর্ঘদিন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই মারামারি হতো।
মঙ্গলবার গভীর রাতে স্বপনের মোবাইলে এক তরুণীর অশ্লীল ছবি আসে। রুবিয়া তা দেখে ফেলায় বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে স্বপন হত্যা করেন বলে অভিযোগ রুবিয়ার পরিবারের।
অভিযোগ অস্বীকার করে স্বপনের পরিবার জানায়, ঘরের আড়ার সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রুবিয়া। এদিকে স্ত্রীর মৃত্যুর পর পালিয়েছেন স্বামী স্বপন।
রুবিয়ার ছেলে রাহাত জানান, তার বাবার সাথে অন্য নারীর প্রেমের বিষয় নিয়ে ঝগড়া হয়েছে মায়ের। পরে তার মাকে বিছানার পাশে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখা গেছে।
নিহত রুবিয়ার ভাই রাসেল বলেন, ভোররাতে ভাগ্নে রাহাত ফোন দিয়ে জানায় তার বাবা রুবিয়াকে মেরে ফেলেছে।
রুবিয়ার বাবা বজলু হাওলাদার বিটিসি নিউজকে বলেন, আমার মেয়ে হত্যার বিচার চাই। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি নিয়েছেন মেয়ের পরিবার।
উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মমিন উদ্দিন বিটিসি নিউজকে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.