উজিরপুরে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর ব্যাপক গণসংযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর পৌরসভার নির্বাচনে প্রতীক বরাদ্দের প্রথম দিনে আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীকের মানবিক মেয়র প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন বেপারী পৌরসভার বিভিন্ন স্থানে আনুষ্ঠানিকভাবে ব্যাপক প্রচার প্রচারণা শুরু করেছেন।
গতকাল শুক্রবার (১১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নগরীর কাশিপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের হলরুমে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন রির্টানিং কর্মকর্তা ও জেলা রির্টানিং কর্মকর্তা নুরুল আলম। এ সময় প্রার্থীদের সাথে মতবিনিয়ম এবং ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতি সম্পর্কে সম্যক ধারনা দেন তিনি।
উক্ত অনুষ্ঠানের কার্যক্রম শেষ করে উজিরপুর পৌরসভার মেয়র প্রার্থী উৎসাহী শতশত নেতাকর্মী সহ এলাকায় ফিরে এসে ব্যাপক প্রচার প্রচারণা চালায়।
এর মধ্যে আজ শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় নৌকার কান্ডারি দুর্দিনের রাজপথের লড়াকু সৈনিক মেয়র প্রার্থী মোঃ গিয়াস উদ্দিন বেপারী উপজেলা আওয়ামীলীগের অফিস কার্যালয়ের সামনে থেকে শুরু করে দিন ব্যাপী পৌরসভার বিভিন্ন স্থানে প্রচার প্রচারণা করে লিফলেট বিতরণ করেন।
এসময় ডাকবাংলা চত্তরে বিএনপির মেয়র প্রার্থী মোঃ শহিদুল ইসলাম খানের প্রধান নির্বাচনী অফিসে গিয়ে তার সাথে কোলাকুলি করে কুশল বিনিময় করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.