উজিরপুরে নিখোঁজের এক বছর পর যুবকের কঙ্কাল উদ্ধার


উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার ভবানীপুর বাজারের সবজি ব্যবসায়ী নিখোঁজের এক বছর পর আজ বৃহস্পতিবার ভবানীপুর বাজারের উত্তর পাশে কাজী বাড়ীর একটি জঙ্গলের ডোবার পাশ থেকে কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

এ সময় ব্যবসায়ীর পরিধেয় জ্যাকেট, মোবাইল, চার্জার, মানিব্যাগ ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করেছে পুলিশ।

উজিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউল আহসান জানান, উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের ওটরা গ্রামের হালিম হাওলাদারের ছেলে ও ভবানীপুর বাজারের ব্যবসায়ী কাওছার হাওলাদার (৩২) ২০১৮ সালের ২৭ ডিসেম্বর নিখোঁজ হন।

স্বজনরা বিভিন্ন স্থানে ও আত্মীয় স্বজনের বাড়িতে খোজাখুজি করে তার সন্ধান পাননি।

আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় এক নারী ভানীপুর গ্রামের কাজী বাড়ির বাগানে লাকরি সংগ্রহ করতে গিয়ে ডোবার পাশে একটি জ্যাকেট দেখতে পান। জ্যাকেটটি ধরতেই তাতে মোড়ানো মানুষের কঙ্কাল দেখতে পায়।

এ সময় স্থানীয় লোকজনকে খবর দিলে স্থানীয়রা উজিরপুর মডেল থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে কঙ্কাল ও কঙ্কালে জড়ানো থাকা জ্যাকেট, জাতীয় পরিচয় পত্র, মানিব্যাগ ও মোবাইল, চার্জার উদ্ধার করা হয়।

কঙ্কালের সঙ্গে উদ্ধারকৃত মালামাল দেখে পরিবারের লোকজন প্রাথমিকভাবে ব্যবসায়ী কাওছারের লাশ বলে সনাক্ত করেছে।

জানা যায় নিহত কাওছার হোসেন এর এক ছেলে এক মেয়ে রয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজকে জানান প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কাওছার হোসেনকে হত্যা করে ডোবায় ফেলে রাখা হয়েছিল। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে এবং কঙ্কালটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরকণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.