উজিরপুরে নতুন বই নিতে এসে নৈশ প্রহরীর হামলার শিকার ৫ম শ্রেণির এতিম শিক্ষার্থী

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে সরকার ঘোষিত বছরের প্রথম দিনে নতুন বই নিতে এসে দপ্তরী কাম নৈশ প্রহরীর হাতে হামলার শিকার হয়েছে ৫ম শ্রেণির শিক্ষার্থী ফাহাদ। উপজেলার ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একই গ্রামের মৃত লালু বেপারীর ছেলে শাহীন বেপারী(২৬) এ হামলা চালায়।

আহত সূত্রে জানা যায়, ভবানীপুর গ্রামের মৃত আজাদ মুন্সির ছেলে ৫ম শ্রেণির শিক্ষার্থী ফাহাদ মুন্সি (১১) ১ জানুযারী আজ মঙ্গলবার সকাল সাড় ১১টায় ঐ বিদ্যালয়ে বই নিতে গেলে নৈশ প্রহরী শাহীনের চাচাত ভাই ৩য় শ্রেণির শিক্ষার্থী জিহাদের সাথে ফাহাদের কথা কাটাকাটি হয়। এর সূত্র ধরে শাহিন বেপারী ফাহাদকে বেধড়ক মারধর করে সংজ্ঞাহীন করে ফেলে।

ফাহাদের চাচা কালাম মুন্সি প্রতিবাদ করতে গেলে যোগীরকান্দা গ্রামের হাকিম সিকদারের ছেলে শাহীন সিকদার ও শাহীন বেপারীসহ ৪/৫ জনে মিলে তাদের উপর চড়াও হয়ে হামলা চালায়। এ সময় তাদের হাতে আহত হয় কালাম মুন্সি(৫৫), মুজিবর মুন্সি(৭৫), অনিক মুন্সি(১৭)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা বেগতিক দেখে উজিরপুর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে কালাম মুন্সি বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি অভিযোগ পত্র দায়ের করেন।

ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন জানান, বেলা সাড়ে ১১টায় ফাহাদ ও জিহাদের মধ্যে স্কুল সংলগ্ন মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষে ঝগড়া ঝাটি হয়। বিষয়টি এক পর্যায়ে বিদ্যালয়ে এসে গড়ায়। নৈশ প্রহরী শাহীন বেপারীর সাথে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। উপজেলা শিক্ষা অফিসারকে বিষয়টি অবহিত করা হয়েছে। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃরহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.