উজিরপুরে দেড় বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে দেড় বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে জোরপূর্বক ধর্ষণ করেছে এক লম্পট। এ ঘটনায় ধর্ষিতার স্বামী ছবির মৃধা (৩০) বাদী হয়ে গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) উজিরপুর মডেল থানায় ধর্ষক লিটন সরদার (৪২) এর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে।

যাহার মামলা নং-৩৩। ধর্ষক পলাতক রয়েছে।

মামলা ও ভূক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার পশ্চিম শোলক ছবির মৃধার স্ত্রী (২৫),২ সন্তানের জননী প্রতিদিনের ন্যায় ২২ অক্টোবর রাতের খাবার খেয়ে দেড় বছরের কন্যা সন্তান রিয়াকে নিয়ে ঘুমিয়ে পড়ে।

রাত ১১ টায় প্রকৃতির ডাকে সাড়া দিলে বসত ঘরের দরজা খুলে বাথরুমে যায়। ওই সুযোগে পাশ্ববর্তী বাড়ীর রাজ্জাক সরদারের ছেলে ওৎ পেতে থাকা লিটন সরদার ঘরে মধ্যে প্রবেশ করে লুকিয়েছিল।

এ দিকে প্রকৃতির কার্যক্রম শেষ করে গৃহবধু বৈদ্যতিক আলো বন্ধ করে শুয়ে পরে। কিছুক্ষন পরে লম্পট লিটন সরদার গৃহবধুকে মুখ চেঁপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

দস্তাদস্তির এক পর্যায়ে অসৎ উদ্দেশ্য হাসিল করতে লিটন সরদার অবুঝ শিশু রিয়াকে হত্যার হুমকী দিয়ে গলায় ছুরি ঠেকিয়ে জোরপূর্বক ওই গৃহবধুকে ধর্ষণ করে।

পরবর্তীতে কাউকে বিষয়টি জানালে তার সন্তানকে হত্যার হুমকী দিয়ে ধর্ষক লিটন চলে যায়। পরের দিন বিষয়টি স্বামীর পরিবারের কাছে জানিয়ে দেয়। জানা যায় ঘটনার দিন ধর্ষিতার স্বামী বাড়ীতে ছিল না।

তিনি চাকুরির সুবাদে ঢাকায় ছিলেন। অপরদিকে ধর্ষণের ঘটনা এলাকায় চাউর হলে কতিপয় খোটবাজরা বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য গত ২৭ অক্টোবর সকালে বৈঠকের আয়োজন করে এবং গৃহবধুকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে দীর্ঘক্ষণ তাকে অন্যত্র লুকিয়ে রাখে।

খবর পেয়ে প্রেসক্লাবের সাংবাদিকরা ঘটনাস্থল ছুটে যায়। পরে বৈঠক পন্ড হয়ে যায়। বিষয়টি সাংবাদিকরা উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসানকে অবহিত করে।

এস.আই মাহাবুব হোসেন তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পৌছে গৃহবধুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ধর্ষিতার স্বামী ছবির মৃধা বাদী হয়ে অভিযুক্ত লিটন সরদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

ওসি জানান মামলা হয়েছে,আসামীকে গ্রেফতারের অভিযান চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.