উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ ভাইকে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ যুবককে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়েরকরা হয়েছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার শিকারপুর ইউনিয়নের বরতা গ্রামের দেলোয়ার হোসেন হাওলাদার, মোকশেদ হাওলাদার, রশিদ হাওলাদার, রুহুল আমিন হাওলাদার, মোস্তফা হাওলাদার, ফরিদ হাওলাদার মিলে পুকুর লীজের ভাগাভাগি নিয়ে শুক্রবার রাত ৯টার দিকে ওই এলাকার সোহেল হাওলাদারের চায়ের দোকানের সামনে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে একই বাড়ির রাসেল হাওলাদার ও মোঃ কুদ্দুস হাওলাদারকে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে।
আহতদেরকে মূমূর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।
এরমধ্যে রাসেল হাওলাদারের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ৩০ অক্টোবর রবিবার কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনায় আহত’র ভাই হানিফ হাওলাদার বাদী হয় ঘটনার দিন উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে আহত রাসেল হাওলাদার জানান তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে ওই সন্ত্রাসীরা। অল্পেরজন্য প্রাণে বেঁচে যান।
তিনি আরো বলেন হামলার ঘটনায় ধামাচাপা দেয়ার জন্য উল্টো মিথ্যা নাটক সাজিয়ে হামলাকারী দেলোয়ার হাওলাদার ও মোকশেদ হাওলাদার হাসপাতালে ভর্তি হয়েছে।অভিযুক্তরা বিষয়টি এড়িয়ে যায়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে আহত’রপরিবার ওই হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.