উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কুপিয়ে যখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক গৃহবধুকে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের দঃধামুরা গ্রামের রিয়াজ মল্লিকের শ্যালক মিঠুন (১৩) এর গত (২৫ অক্টোবর) সকালে পাশ্ববর্তী কালাম দেওয়ানের মেয়ে মেঘলা(৯) এর সাথে খেলাধুলা করতে গিয়ে তাদের উভয়ের মধ্যে সামান্য ঝগড়ার সৃষ্টি হয়।

এ ঘটনাকে পুঁিজ করে পূর্ব শত্রুতার আদায়ের লক্ষ্যে ওই দিন দুপুর ২টায় আনোয়ার দেওয়ান(৩৫),কালাম দেওয়ান (৪০),লাবনী বেগম(৩৫),ইভা আক্তার(১৫)মিলি বেগম(২৮) সহ একদল ভারাটিয়া সন্ত্রাসী মিলে রিয়াজ মল্লিকের বসতবাড়ীর সম্মখে গিয়ে তার স্ত্রী ফারজানা বেগম(২০)কে অশ্লিল ভাষায় গালিগালাজ করে।

এর প্রতিবাদ করলে ওই সন্ত্রাসীরা সকলে মিলে ধারালো অস্ত্র দিয়ে ফারজানা বেগমকে এলাপাথারী ভাবে কুপিয়ে ও পিটিয়ে গরুতর আহত করেছে। হামলায় গৃহবধুর মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়।

আহত গৃবধুর ডাকচিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। এ ঘটনায় আহত’র মাতা ইশারুল বেগম বাদী হয়ে গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.