উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধাসহ ৩ মহিলাকে পিটিয়ে যখম প্রশাসনের হস্তক্ষেপ কামনা

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধাসহ ৩ মহিলাকে পিটিয়ে রক্তাক্ত যখম করেছে, থানায় মামলা দায়ের। মামলা ও আহত সুত্রে জানা যায়, উপজেলার গুঠিয়া ইউনিয়নের হরিদ্রাপুর গ্রামের সেলিম মাঝির দীর্ঘদিনের ভোগদখলীয় জমিতে রোপিত নারিকেল গাছ থেকে একই বাড়ীর প্রভাবশালী লিমন মাঝি(২২), সান্টু মাঝি(৫৫), নান্টু মাঝি(৪৫), সাবেক ইউপি সদস্য মন্টু মাঝি(৫০) মিলে গত বুধবার বেলা ১১ টায় জোরপূর্বক নারিকেল পেরে নেয়।

এতে সেলিম মাঝির স্ত্রী অসহায় মঞ্জুয়ারা বেগম(৪৫) প্রতিবাদ করলে তার বসত ঘরের সামনেই তাকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত যখম করেছে। এসময় তার ভাইয়ের স্ত্রী রিনা বেগম(৫০) ও ভাতিজি রিমা বেগম বাধাঁ দিলে তাদেরকে মারধর করে পরবর্তীতিতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে বীর দর্পে চলে যায় ঐ সন্ত্রাসীরা।

এতে আহত বৃদ্ধা মঞ্জুয়ারা বেগমের মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। আহত বৃদ্ধা উজিরপুর হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। আরো অভিযোগ করে আহত’র পরিবার জানান তাদেরকে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বিভিন্ন ভয়ভীতি ও এলাকা ছাড়ার হুমকী দিচ্ছে। প্রভাবশালীদের হুমকীর মূখে আতঙ্কে অসহায় পরিবার।

আহত মঞ্জুয়ারা বেগম সাংবাদিকদের কান্নার কন্ঠে বলেন আমরা গরীব অসহায় হওয়ায় আমাদের উপর প্রায়ই হামলা চালায় এবং এলাকা থেকে উৎখাতের পায়তারা চালায় ঐ প্রভাবশালী সন্ত্রাসীরা।

অভিযুক্ত লিমন মাঝির সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঐ প্রভাবশালীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে পুলিশের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন আহত’র পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.