উজিরপুরে তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আহত-২

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলা আহত-২। আহতরা উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায় পরমানন্দসা গ্রামের সাবেক ইউপি সদস্য জাকির হোসেন আবু খাঁনের ছেলে শাওন খাঁন(২০) এর সাথে নরসিংহা গ্রামের নান্নু হাওলাদারের ছেলে শান্ত (১৯) এর একটি মোটর সাইকেলের ভাড়া নিয়ে ঈদের দিন বাগবিতন্ডা হয়।

এ নিয়ে চাউলাহার গ্রামের রব ডাকুয়ার ছেলে রাফি ডাকুয়া শালিষি বৈঠকের আয়াজন করে। ১০ জুন বিকেলে চতল বাড়ী বাজারে রাফি উপস্থিত না হয়ে অন্য লোক পাঠিয়ে উভয় পক্ষকে আপষ মিমাংশা করতে বলেন।

শালিষ বৈঠকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরিকল্পিত ভাবে শান্ত এক দল সন্ত্রাসী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে শাওনকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ করে কোঁপ দিতে গেলে নারিকলি গ্রামের মৃত সাজাহান মৃধার ছেলে হুমায়ুন কবির মার্শাল এর ডান হাতে আঘাতপ্রাপ্ত হয়। অন্যান্য সন্ত্রাসীরা শাওনকে পিটিয়ে রক্তাক্ত যখম করে।

এলাকাবাসী ঘটনাস্থলে শান্তকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় আহত শাওনের পিতা জাকির হোসেন আবু বাদী হয়ে শান্ত হাং, হৃদয় হাং, বেল্লাল সিকদার, স¤্রাট মৃধা, রবিউল মৃধা, হৃদয় ডাকুয়াকে আসামী করে উজিরপুর থানায় অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজকে বলেন অভিযোগ পেয়েছি, মামলা হয়নি, মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.