উজিরপুরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন আঙুলের ছাপ দিয়েই টাকা উত্তোলনের সু-ব্যবস্থা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা ১১টায় উজিরপুর বাজারস্থ ব্যাংক কার্যালয়ের সামনে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু , বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী, বরিশাল ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার রিজিওনাল হেড কাজী মোঃ শফিকুল ইসলাম, এরিয়া ম্যানেজার মোঃ শফিউল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল।
ডাচ্ বাংলা ব্যাংকের উজিরপুর এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক মোঃ মিলন হোসেন বাদশার সার্বিক পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি আঃ রহিম সরদার, বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, কাউন্সিলর সুরাইয়া ইসলাম বীণা, প্রধান শিক্ষক আবুল বাশার মৃধা, সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এ সময় বক্তারা বলেন চেক বই ও সার্ভিস চার্জ ছাড়াই সম্পূর্ন বায়োমেট্রিক পদ্ধতিতে আঙুলের ছাপ দিয়ে টাকা উত্তোলন ও জমা করার নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ডাচ্ বাংলা ব্যাংক।
এখানে সঞ্চয়ী হিসাব, চলতি হিসাব, সুদমুক্ত হিসাব, এটিএম কার্ড, বেতনভাতা প্রদান, ব্যালেঞ্চ অনুসন্ধ্যা ও এস্টেটমেন্ট প্রদান, ফান্ড ট্রান্সফার সহ সকল একাউন্টে বাৎসরিক চার্জ ফ্রি। এখানে পার্সোনাল, এসএমই, সিকিউরটি ও হোমলোন প্রদানের সু-ব্যবস্থা রয়েছে। চেক প্রদান ও স্টুডেন্ট একাউন্ট খোলা হয়।
প্রবাসী রেমিটেন্স (বিদেশীদের টাকা আদান প্রদান করা হয়), সম্পূর্ন অনলাইন ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে সপ্তাহের ৭দিন সকাল ৯টা হইতে রাত ৮টা পর্যন্ত জমা উত্তোলন ও একাউন্ট করা যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.