উজিরপুরে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ব্যপক আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার বেলা ১১ টায় একটি র‌্যালী বের হয়ে উপজেলা পরিষদ চত্তরে প্রদক্ষিণ করে। এরপর উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার ভ‚মি জয়দেব চক্রবর্তীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সীমা রানী শীল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার হারুন আর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ওয়াদুত সরদার, সেকান্দার আলি, আক্রাম হোসেনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ।
ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মানে, সেবা ও সুযোগ প্রান্তজনে, শেখ হাসিনার মমতা, বয়স্কদের জণ্য নিয়মিত ভাতা, বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনার উদ্ভাবন, প্রতিবন্ধীদের ভাতা প্রদান, শেখ হাসিনার অবদান এ প্রতিপাদ্য বিষয় নিয়ে অনুষ্ঠানের সভাপতি উপজেলা সহকারী কমিশনার ভ‚মি জয়দেব চক্রবর্তী বিশদ আলোচনা করেন এবং উপজেলাকে দারিদ্রমুক্ত করার জণ্য বিভিন্ন দিকনির্দেশনা মুলক আলোচনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.