উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধে মা ও মেয়েকে কুপিয়ে যখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মা এবং মেয়েকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করেছে প্রতিপক্ষ প্রভাবশালীরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের প্রভাবশালী মুক্তিযোদ্ধা শেখ লকিতুল্লার সাথে ভাই মুকিতুল্লার জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত বৃহষ্পতিবার সকাল ৭ টায় শেখ মুকিতুল্লার বসতঘরের মধ্যে ঢুকে তার স্ত্রী তানিয়া বেগম(৫০), ও মেয়ে খাদিজা বেগম(২৩)কে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করেছে প্রভাবশালী মুক্তিযোদ্ধা শেখ লকিতুল্লা ও তার ছেলে স্কুল শিক্ষক আঃ কাদের(পলাশ) । আহতরা উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সএর চিকিৎসাধীন রয়েছে। আহতরা জানান প্রতিপক্ষরা মুক্তিযোদ্ধার দাপটে আমাদের উপর প্রায়ই হামলা চালায় এবং আমাদের ভোগদখলীয় বসতবাড়ী থেকে উৎখাতের পায়তারা চালায়। আমরা অসহায় হওয়ায় কোন বিচার পাইনি।

আরো জানান এ ঘটনা ধামাচাঁপা দিতে মিথ্যা নাটক সাজিয়ে শেখ লকিতুল্লা হাসপাতালে ভর্তি হয় এবং থানায় আমাদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে হয়রানী করছে। তাদের হুমকীর মূখে প্রতিনিয়ত আমাদের আতঙ্কে থাকতে হয়। এমনকী তাদের ভয়ে এলাকায় কেউ প্রতিবাদ করতে সাহস পাচ্ছেনা। এ ব্যপারে অভিযুক্ত শিক্ষক পলাশ এড়িয়ে যান। ঐ ভূমিদস্যু প্রভাবশালীদের কবল থেকে রেহাই পেতে পুলিশের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন আহতের পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.