উজিরপুরে জমি লিখে না দেয়ায় বাবা-মাকে কুপিয়ে যখম, গ্রেফতার-১

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমি লিখে না দেয়ায় হত্যার উদ্দেশ্যে বৃদ্ধ বাবা-মা ও ভাইকে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা যায় উপজেলার শিকারপুর ইউনিয়নের মাদার্শী গ্রামের সোহরাব হোসেন রাড়ীর কাছ থেকে জমি লিখে নেয়ার জন্য একই এলাকার আঃ হক হাওলাদার ও বজলু হাওলাদারের সহায়তায় ছেলে আলামিন রাড়ী ,মনির রাড়ী বিভিন্ন সময় চাপ সৃষ্টি করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ২২ আগষ্ট বিকেল ৪ টায় বসত ঘরের সামনে গিয়ে সোহরাব হোসেনকে ছেলে আলামিন রাড়ী,মনির রাড়ী, শ্যালক আঃ হক হাওলাদার, বজলু হাওলাদার ও তার ছেলে সাগর হাওলাদার, ভারাটিয়া সন্ত্রাসী আবু বক্কর হাওলাদার,রনি তামিদার মিলে তাদের নামে জমি লিখে দেয়ার জন্য চাপ সৃষ্টি ও গালিগালাজ করে।

এর প্রতিবাদ করলে শ্যালকের ছেলে সাগর হাওলাদার বৃদ্ধ সোহরাব হোসেন রাড়ী (৭০) কে হত্যার উদ্দেশ্যে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করে। এতে বাধা দিলে আহত’র স্ত্রী মিনারা বেগম (৫০) ও ছোট ছেলে চান মিয়াকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ।

আহতরা উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সতে চিকিৎসাধীন রয়েছে। গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ বাবা সোহরাব হোসেন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় মিনারা বেগম বাদী হয়ে আজ সোমবার (২৪ আগষ্ট) উজিরপুর মডেল থানায় উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এ ব্যপারে উজিরপুর মডেল থানার ওসি মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, লিখিত অভিযোগ পেয়েছি ইতিমধ্যে অভিযুক্ত বজলু হাওলাদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.