উজিরপুরে জমি বিরোধে প্রতিপক্ষের হামলায় নারী শিশুসহ আহত-৪

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা নারী, শিশুসহ ৪ জনকে প্রকাশ্যে পিটিয়ে গুরুত্বর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েঠে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আহত ও অভিযোগ সুত্রে জানা যায় উপজেলার ওটরা ইউনিয়নের কেশবকাঠী গ্রামের কামাল হোসেন মল্লিক গংদের, একই বাড়ির আবু সোলায়মান দুলাল মল্লিক গংদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই প্রেক্ষিতে ২৬ নভেম্বর শনিবার সকাল ৭টায় আবু সোলায়মান দুলাল মল্লিক, আঃ রহিম মল্লিক, বাবুল মল্লিক, নিপা বেগম, কুলসুম বেগম মিলে বসত বাড়ির সামনে কামাল হোসেনের স্ত্রী হ্যাপী বেগম এবং সাদিয়া বেগম,এস এসএসসি পরীক্ষার্থী সাব্বির আহমেদ মল্লিক, রিয়াদ হোসেন মল্লিককে পরিকল্পিতভাবে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে।
আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় আহত হ্যাপী বেগম বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে আহত হ্যাপী বেগম জানান তাদেরকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম করে এবং গলাটিপে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করছে ওই সন্ত্রাসীরা।
তিনি আরো বলেন আঃ রহিম মল্লিকের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে এবং সে বিভিন্ন কু-কর্মের সাথে জড়িত রয়েছে। এছাড়াও মারধর করে অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা। অভিযুক্ত আঃ রহিম মল্লিক জানান তারা সকলে মিলে আমাকে মারধর করেছে, আমি কিছুক্ষণ পরেই হাসপাতালে ভর্তি হতে যাবো।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.