উজিরপুরে জমি বিরোধে নারীসহ ৩ জনকে কুপিয়ে যখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ ৩ জনকে কুপিয়ে যখম করছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের পূর্ব ধামুরা গ্রামের সুজন হাওলাদার গংদের সাথে জমি-জমা নিয়ে পার্শবর্তী দত্তেস্বর গ্রামের সোনিয়া বেগম গংদের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় গতকাল ১৫ জুলাই সোমবার আড়াইটায় সুজন গংরা পৈত্রিক জমির উপর টিউবওয়েল বসাতে গেলে ঐ কাজে বাধা প্রদান করে সোনিয়া বেগম গংরা। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কলহের সৃষ্টি হয়। এক পর্যায় পরিকল্পিত ভাবে মোসাঃ সনিয়া বেগম, নিলুফা বেগম, রুমা বেগম,ডালিম হাওলাদার, আউয়াল হাওলাদার, জাকির হাওলাদার, জুই আক্তার, মিনু বেগম, তানিয়া বেগম মিলে সুজন হাওলাদারের স্ত্রী নাসরিন বেগম ও তার ছোট ভাই রাজু হাওলাদার ও নিকটতম আত্বীয় ফিরোজা বেগমকে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে প্রতিপক্ষ ভূমিদস্যুরা।

আহতদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল আসার খবর পেয়ে সন্ত্রাসীরা ৩৩ হাজার টাকা মুল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং বসত বাড়ীর আসবাবপত্র ভাংচুর করে ২০ হাজার টাকার ক্ষতিসাধন করে চলে যায়। এর মধ্যে নাসরিন বেগম ও রাজু হাওলাদারের অবস্থা আশংকা জনক। আহতরা মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে সুজন হাওলাদার বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

ওসি শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.