উজিরপুরে ছেলে ও পুত্রবধু মিলে মাকে জুতাপেটা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ৩ ছেলে ও এক পুত্রবধু মিলে গর্ভধারিনী মাকে জুতা পিটা করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সুত্রে জানা যায় উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্ৰামের অমল মন্ডলের স্ত্রীর সাথে তার মা স্বরসতি মন্ডলের পারিবারিক কলহের সৃষ্টি হয়। এ নিয়ে স্বামীর কাছে শাশুড়ির বিরুদ্ধে বিচার দেয়।
এরই প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ছেলে অমল মন্ডল, শ্যামল মন্ডল,বিমল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল মিলে গর্ভধারিণী মা স্বরসতি মন্ডল(৬২) কে জুতাপেটা করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। আহত নারীকে স্হানীয়রা মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে আহত স্বরসতি মন্ডল কান্নার কন্ঠে সাংবাদিকদের জানান তার বড় ছেলের স্ত্রীর সাথে ছোট দুই ছেলের অবৈধ সম্পর্ক ও বেহায়াপনার প্রতিবাদ করায় আমাকে আমার ছেলে অমল মন্ডল, বিমল মন্ডল,শ্যামল মন্ডল ও পুত্রবধূ মুক্তা মন্ডল মিলে একশত জুতাপেটা করেছে এবং টেনে হেঁচড়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে।
এসময় আমার স্বামী বিশ্বেসর মন্ডল ফিরাতে আসলে তাকেও মারধর করেছে। এ অমানবিক নির্যাতনের ঘটনায় আহত বৃদ্ধ মা বিচারের দাবিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।
এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান আমাদের কাছে কেউ বিষয়টি অবহিত করেননি। তবে খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.