উজিরপুরে ছাত্রের রঙ্গিন চশমা ছুড়ে ফেললো শিক্ষক বখাটের হামলার শিকার সহপাঠী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ছাত্রের রঙ্গিন চসমা ছুড়ে ফেললো শিক্ষক, বখাটের হামলার শিকার হয়েছে সহপাঠী বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
আহত সুত্রে জানা যায় উপজেলার বামরাইল হস্তিশুন্ড এইচ এম ইনস্টিটিউশন মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক সুজন আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে শ্রেণী কক্ষে প্রবেশ করে ১০ম শ্রেণীর ছাত্র তুফান বেপারীর চোখে রঙ্গিন চশমা পরিহিত অবস্থায় দেখতে পেয়ে চশমাটি কেরে নিয়ে জানালা দিয়ে ছুড়ে ফেলে দেয়।
এরপর ওই শিক্ষক ২য় তলা থেকে জরুরী কাজে নীচতলায় গেলে ক্ষিপ্ত হয়ে বখাটে ছাত্র তুফান ক্ষিপ্ত হয়ে কয়েক জনকে নিয়ে ক্লাস বর্জন করে স্কুল মাঠে চলে যায়। কিছুক্ষণ পরে শিক্ষক ক্লাসে পুনরায় প্রবেশ করে তুফানসহ কয়েকজন ছাত্রকে দেখতে না পেয়ে বিষয়টি জানতে চাইলে তরিকুল ইসলাম নয়ন হাওলাদারসহ অন্যান্য শিক্ষার্থীরা বিষয়টি ছাফ জানিয়ে দেয় শিক্ষককে।
এ খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে বখাটে তুফান বেপারী শিক্ষক ক্লাস শেষে অফিস কক্ষে চলে যাওয়ামাত্র লাঠি নিয়ে ক্লাসে ঢুকে সহপাঠী তরিকুল ইসলামের মাথায় আঘাত করে রক্তাক্ত যখম করেছে।
আহতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে আহত শিক্ষার্থী তরিকুল ইসলাম জানান আমি স্যারের কাছে সত্য কথা বলায় আমার মাথায় লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত যখম করে। ডাঃ আমার মাথায় ১০টি সেলাই করেছেন। আমি অল্পের জন্য বেঁচে যাই।
অভিযুক্ত তুফান পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। সহকারী শিক্ষক সুজনের মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলে ফোনটি তিনি রিসিভ করেননি। ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহসেন আরা শিখা জানান, ওরা একই ক্লাসের ছাত্র। না বুঝে মারামারি করেছে। বিষয়টি স্কুল ম্যানেজিং কমিটিকে জানানো হয়েছে।
এছাড়াও উভয় পক্ষের অভিভাবকের সাথে দেখা করা হয়েছে। দুই দিনের মধ্যে বিষয়টি মিমাংশা করার চেষ্টা করা হবে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ বিটিসি নিউজকে জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.