উজিরপুরে চেয়ারম্যান পদে বিনা প্রতিদদ্ধিতায় নির্বাচিত হওয়ার পথে নৌকার প্রার্থী ডাঃ আঃ হালিম সরদার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার ৫ নং শোলক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ আঃ হালিম সরদার বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হওয়ার পথে। তফসিল ঘোষনার পরে ওই ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলনের প্রার্থী মোঃ সফিকুল ইসলাম মোল্লা মনোনয়ন পত্র দাখিল করেন।
আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মুহাম্মদ আলীমদ্দিনের নিকট মনোনয়ন পত্র প্রত্যাহার করার মধ্য দিয়ে নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ আঃ হালিম সরদার বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হবেন।
তবে আগামীকাল বুধবার (২৪ মার্চ) পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ সময় সীমা হওয়ায় ২৫ মার্চ থেকে বীনা প্রতিদন্ধিতায় নির্বাচিত চেয়ারম্যান হিসেবে ঘোষনা হতে পারে। প্রত্যাহার পত্রে মোঃ শফিকুল ইসলাম মোল্লা উল্লেখ করেন তিনি শারিরীক অসুস্থতার জন্য স্বেচ্ছায় মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।
এব্যাপারে উপজেলা রির্টানিং অফিসার ও নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আলীমদ্দিন জানান ৫ নং শোলক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চেয়ারম্যান প্রার্থী মোঃ সফিকুল ইসলাম মোল্লা তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন, এটি গ্রহন করা হয়েছে।
আগামী ২৫ জুনের পরে বিনাপ্রতিদন্ধিতায় নির্বাচিত হওয়ার ঘোষনা হতে পারে। এর ফলে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে শুধুমাত্র মহিলা সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ সদস্য (মেম্বর পদে) নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৭১৯ জন।
উপজেলার ৫টি ইউনিয়নে প্রথম ধাপে নির্বাচন অনুষ্ঠানের জন্য তফসিল ঘোষনা করছেন নির্বাচন কমিশন। এ লক্ষে মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় ১৮ মার্চ, মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ সময় ১৯ মার্চ, প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৪ মার্চ, ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ১১ এপ্রিল শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.