উজিরপুরে চুরির অপবাদে ৬৫ বছরের বৃদ্ধ’র উপর সন্ত্রাসী হামলা পানের বরজ গুড়িয়ে দিয়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন

উজিরপুর প্রতিনিধি:  বরিশালের উজিরপুরে চুরির অপবাদ দিয়ে ৬৫ বছরের এক বৃদ্ধকে মারধর করেছে সন্ত্রাসীরা এবং পানের বরজ গুড়িয়ে দিয়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার বরিশাল আদালতে মামলা দায়ের করা হয়েছে। ভূক্তভোগী পরিবার সুত্রে জানা যায় উপজেলার পশ্চিম শোলক গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে পান ব্যবসায়ী বৃদ্ধ হোসেন আলী সরদার গত রবিবার দুপুরে বসত বাড়ীর পাশে তার নীজ পানের বরজ থেকে পান তুলতে ছিল এসময় হঠাৎ একই এলাকার সন্ত্রাসী বিমল দাস, সঞ্চয় দাস, ধলু সিকদার, হৃদয় সোনাই, আঃ হক সোনাই, দুলাল সরকার, মিঠুন সরকার, রাসেল চোকদার সহ একদল ভারাটে সন্ত্রাসীরা এসে বৃদ্ধকে চাপসৃষ্টি করে বলে বিমল দাসের বরজ থেকে পান চুরি করেছে তিনি বলে অভিযোগ তোলে।

এসময় বৃদ্ধ হোসেন আলি সরদার প্রতিবাদ করলে তাকে মারধর করে আহত করে। তার ডাকচিৎকার শুনে পরিবারের লোকজন ঘটনাস্থল ছুটে আসলে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা আহত হোসেন আলীর পানের বরজ ভেঙ্গে গুরিয়ে দেয়।

জানা যায় বৃদ্ধ’র পানের বরজে ১২০টি পানের বরজ ছিল। তাদের একমাত্র আয় উপার্যনের উৎস পানের বরজ তা সন্ত্রাসীরা তছনছ করে ফেলেছে। এ কারনে পরিবারটি অসহায় হয়ে পরেছে। এ ব্যপারে আহত বৃদ্ধ জানান আমরা অসহায় হওয়ায় আমাকে চুরির অপবাদ দিয়ে মারধর করেছে ওই সন্ত্রাসীরা এবং আমার শেষ সম্বল পানের বরজ ভেঙ্গে তছনছ করে আমাকে পথের ভিখারি করে ফেলেছে। আকুতি করে বলেন আমার পরিবারের সদস্যদের নিয়ে কিভাবে বাচঁব তা আমার জানা নেই। এমনকী ঐ সন্ত্রাসীরা আমাদের পরিবারের সকলকে এলাকা ছাড়ার হুমকী দেয়। তাদের হুমকীর মূখে আমার পরিবারের সদস্যদের নিয়ে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হয়।

এ ব্যপারে আমি বরিশাল আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করায় আমাকে মামলা তুলে নেয়ার হুমকী দেয়। মামলা তুলে না নিলে প্রানে মেরে ফেলবে বলেও বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দেয় ওই সন্ত্রাসীরা।

বৃদ্ধ’র পুত্রবধু আখি মনি সাংবাদিকদের কান্নার কন্ঠে বলেন আমরা অসহায় হওয়ায় আমাদের সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য আমার শশুরের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে শত্রুতা মূলক ভাবে আমাদের পানের বরজ ভেঙ্গে তছনছ করেছে ঐ প্রভাবশালী সন্ত্রাসীরা।

এ বিষয়ে অভিযুক্তদের মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়। ঐ সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন বৃদ্ধ’র পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.