উজিরপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ ও বিভিন্ন এলাকা পরিদর্শন করেন – মেনন এমপি

 

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খাঁন মেনন।
৩১ মে শুক্রবার বেলা ১২টায় উপজেলার পৌর এলাকা,ওটরা ইউনিয়নের ঢাহিবাড়ী খাল, বড়াকোঠা, হারতা ও সাতলা ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্ত রাস্তা ও অবকাঠামো পরিদর্শন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাখাওয়াত হোসেন, উজিরপুর উপজেলা আওয়ামিলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ফায়জুল হক বালী ফারাহীন, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জাফর আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, ওয়ার্কার্স পার্টি নেতা জহুরুল ইসলাম টুটুল, এইচ,এম হারুন,ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সভাপতি অতুলন দাস আলো প্রমুখ।
এ সময় সংসদ সদস্য ৫০০ পরিবারের মাঝে জরুরী খাদ্য সহায়ক করেন। এর আগে সকালে বানারীপাড়া উপজেলার চাখার, সলিয়া বাকপুর ও বানারীপাড়া সদরের বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন এবং উজিরপুর ও বানারীপাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন ও ক্ষয়ক্ষতিকর বর্ননা শুনেন এবং দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর (বরিশাল) প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.