উজিরপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় গ্ৰাম পুলিশের বিরুদ্ধে মামলা

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় গ্ৰাম পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের।
ভুক্তভোগী ও মামলা সুত্রে জানা যায় উপজেলার ওটরা ইউনিয়নের যুগিরকান্দা গ্ৰামের এক গৃহবধূকে ওই এলাকার সবুজ হাওলাদারের ছেলে গ্ৰাম পুলিশ ও দলিল লেখক মোঃ জাকের হাওলাদার (৩০) মোবাইল ফোনে অশালীন কথাবার্তা ও বিভিন্ন অঙ্গ ভঙ্গির মাধ্যমে যৌন হয়রানি এবং কূ-প্রস্তাব দিয়ে আসছিল।
এতে রাজি না হওয়ায় ওই গৃহবধূকে ১ অক্টোবর রাত সাড়ে ১০টায় কৌশলে ঘরের দরজা খুলে রুমে প্রবেশ করে ঝাপটিয়ে ধরে কাপড় চোপড় ছেড়ে ফেলে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে ডাকচিৎকার করে কোন রকম ওই লম্পটের হাত থেকে রক্ষা পেতে সক্ষম হয়।
এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে গ্ৰাম পুলিশ জাকের হাওলাদারের বিরুদ্ধে বরিশাল আদালতে ধর্ষণের চেষ্টায় একটি মামলা দায়ের করেন। মামলাটি পিবিআই তদন্ত করেছে।
এ ব্যাপারে ভুক্তভোগী গৃহবধূ জানান প্রভাবশালী গ্ৰাম পুলিশ আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেছে। সে ঘটনায় আদালতে মামলা দায়ের করা হলেও এ পর্যন্ত কোন বিচার পাচ্ছিনা। উল্টো আমাদের পরিবারকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি অব্যাহত রেখেছেন। সে গ্ৰাম পুলিশে চাকরি করায় কোন আইনকানুনকে তোয়াক্কা করে না। তাহলে কি ক্ষমতার দাপটে অন্যায়কারীরা ধরা ছোঁয়ার বাইরে থাকবে এবং পাড় পেয়ে যাবে প্রশ্ন রাখেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী? অভিযুক্ত জাকের হাওলাদার বিষয়টি এড়িয়ে যান।
এদিকে ওই লম্পট গ্ৰাম পুলিশকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভূক্তভোগী পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.