উজিরপুরে গৃহবধুকে শ্লীলতাহানি ও হামলার ঘটনায় মামলার বাদীকে হুমকির অভিযোগ

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে গৃহবধুকে শ্লীলতাহানি ও হামলার ঘটনায় মামলা করায় বাদীর পরিবারকে হুমকি দিয়েছে আসামীপক্ষ বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়,  আজ শনিবার (২৩ নভেম্বর) সকালে বামরাইল ইউনিয়নের ঈদগাহ মার্কেটের বাদীর ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আসামী পক্ষরা মামলা তুলে নেয়ার হুমকি দেয়।

উল্লেখ্য,  গত ১১ নভেম্বর উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামে মজিবর সরদারের স্ত্রী মোসাঃ শাহনাজ পারভীনকে জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে একই এলাকার প্রতিপক্ষ ভূমিদস্যু সন্ত্রাসী রুবেল সরদার, সামসুল হক সরদার, গিয়াস উদ্দিন সরদার, নাজমা বেগম, শিমু আক্তারসহ কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী মিলে হামলা চালায়।

ঐ ঘটনায় আহতের স্বামী মজিবর রহমান সরদার বাদী হয়ে ১২ নভেম্বর উজিরপুর মডেল থানায় ০৮/২৬৬ নং মামলা দায়ের করেন। এ মামলা দায়ের করার কারণে বাদীর পরিবারকে প্রতিপক্ষরা মামলা তুলে নেয়াসহ বিভিন্ন ভয়ভীতি ও এলাকা ছাড়ার হুমকি দেয়।

জানা যায়, হস্তিশুন্ড মৌজায় ৪০ নং খতিয়ানে মোট জমি ৩-৫২ শতাংশ। এর মধ্যে ১-৩৪ শতাংশ জমির প্রকৃত মালিক মজিবর রহমান সরদার গংরা। ঐ জমির মধ্যে ৮০ শতাংশ জমি রুবেল সরদার গংরা জোর পূর্বক দখল করে নেয়।

এ নিয়ে আদালতে দেওয়ানী ১৭২/২০০২ নং মামলা দায়ের করা হয়। সে মামলায় ৩০-০৬-২০১০ সালে মজিবর রহমান সরদারের পক্ষে রায় হওয়ায় রুবেল সরদার গংরা ১৬০/১০ নং আপিল কেস করে। এমনকি ৩১-১০-২০১৬ তারিখে মজিবর রহমান সরদার গংদের পক্ষে আপিল মামলার রায় হয়।

আরো জানা যায়, বিরোধীয় জমি নিয়ে বরিশাল উকিল কমিশনারের মাধ্যমে সীমানা নির্ধারণ করে পিলার স্থাপন করলে ঐ ভূমিদস্যুরা তা গোপনে অপসারণ করে ফেলে।

এ ছাড়াও উভয় পক্ষের মধ্যে কয়েকবার স্থানীয় শালিক বৈঠক হয়। সে শালিসীতেও মজিবর রহমান সরদারের পক্ষে রায় হয়। তা উপেক্ষা করে ঐ ভূমিদস্যু সন্ত্রাসীরা বিভিন্ন সময়ে বসতবাড়ি থেকে উৎখাত ও জমি দখলের পায়তারা চালায়।

ভূক্তভোগী মজিবর রহমান সরদার জানান, ঐ ভূমিদস্যু সন্ত্রাসীরা আমাদের পরিবারের উপর অতর্কিত হামলা চালায় এবং আমার স্ত্রী মোসাঃ শাহনাজ পারভীনকে বেদম ভাবে পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয় এবং তাকে শ্লীলতাহানি ঘটায়।

এমনকি আমার স্ত্রীকে ঐ সন্ত্রাসীরা পেটে লাথি মেরে রক্তাক্ত জখম করে এবং বসতঘর ভাংচুর করে নগদ অর্থ স্বর্ণালংকার লুটসহ আসবাবপত্র ভাংচুর করে ২ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে।

এই ঘটনায় আমি বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে আমাদের পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ভয়ভীতি ও মামলা তুলে নেয়ার হুমকি দেয়।

ঐ সন্ত্রাসীদের বিচারের দাবী জানিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন ভূক্তভোগী পরিবার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.