উজিরপুরে কেন্দ্রীয় দূর্গা মন্দির কমিটির উদ্যোগে সাহানারা আব্দল্লাহর বিদেহী আত্মার শান্তি কামনায় প্রার্থনা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর বন্দরে কেন্দ্রীয় দূর্গা ও হরি মন্দির কমিটির উদ্যোগে সাহানারা আব্দুল্লাহর বিদেহী আত্মার শান্তি কামনায় প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (১২ জুন) সন্ধ্যায় মন্দিরে প্রার্থনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন (রন্টু), মন্দির কমিটির সভাপতি বরুন মিত্র, পূজা উদ্যাপন কমিটির সভাপতি শংকর কুন্ড, সম্পাদক লিটু লাল বনিক, আরো উপস্থিত ছিলেন গোপাল ভৌমিক, বিশ্বজিৎ দেবনাথ, সত্য কর্মকার, নেপাল কর্মকার, রিপন দাস, গোবিন্দ আচার্য, নান্টু দাস সহ অনেকে।

পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, মন্ত্রী ও বরিশাল -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর সহধর্মীনী এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাদ সাদেক আবদুল্লাহর মাতা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মমতাময়ী মাতা বীর মু্িক্তযোদ্ধা সাহান আরা আব্দুল্লাহর মৃত্যুতে উজিরপুরে শোকের ছাঁয়া নেমে আসে।

তিনি ৭ জুন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে উজিরপুরের সাধারণ মানুষ একজন মমতাময়ী মা ও অভিভাবকে হারিয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.