উজিরপুরে কমরেড হেমন্ত লাল হালদারের হত্যার বিচারের দাবীতে ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ সমাবেশ 

উজিরপুর প্রতিনিধি: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বরিশালের উজিরপুর উপজেলার বড়াকোঠা শাখা কমিটির সদস্য কমরেড হেমন্ত লাল হালদার হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মুলুক শাস্তির দাবীতে ৮ এপ্রিল শনিবার সকাল ১০ টায় বড়াকোঠা বি কে মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়ার্কার্স পার্টির বড়াকোঠা শাখা সম্পাদক কমরেড রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড ফায়জুল হক বালী ফারাহীন, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান কমরেড সীমা রানী শীল, সদস্য কমরেড এইচ,এম হারুন, কমরেড জাহিদ হোসেন খান ফারুক, কমরেড মঞ্জুর আলম,বি,কে মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহ আলম হালদার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন যে কমরেড হেমন্ত লাল হালদার এলাকায় একজন সজ্জন মানুষ হিসেবে পরিচিত ছিলেন, চিরকুমার হেমন্ত লাল হালদার দির্ঘদিন ধরে ইরিব্লকের মানেজ্যারের দায়িত্ব পালন করেছেন।
উক্ত ব্লকের দ্বন্দের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে এলাকার সর্বস্তরের জনগণ মনে করেন। বক্তারা অবিলম্বে এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
বিক্ষোভ সমাবেশ শেষে দলমত নির্বিশেষে এলাকার শত-শত নারী পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিক্ষোভ মিছিল শের-ই বাংলা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। উল্লেখ যে তিনদিন নিখোঁজ এর পর গত ০৫ এপ্রিল ২০২৩ কমরেড হেমন্ত লাল হালদারের অর্ধগলিত লাশ ইরিধান ক্ষেতের মধ্যে পাওয়া যায়।
সভা শেষে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য ও বরিশাল জেলা কমিটির সভাপতি কমরেড নজরুল হক নীলু উজিরপুর উপজেলা পার্টির নেতৃবৃন্দকে নিয়ে কমরেড হেমন্ত লাল হালদার এর শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার বাড়িতে জান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.