উজিরপুরে কঠোর লকডাউনের প্রথম দিনে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মহামারী করোনা ভাইরাস উপলক্ষে সরকার ঘোষিত ৭দিনের কঠোর লাকডাউনের প্রথম দিনে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী।
আজ বৃহস্পতিবার (০১ জুলাই) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের পক্ষে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জয়দেব চক্রবর্তী।
দিনব্যাপী এ কার্যক্রমে স্বাস্থ্য সচেতনতামূলক মাক্স বিতরণ করা হয়। এ সময় বামরাইল ইউনিয়নের খোলনা রাস্তার পাশে স্বাস্থ্যবিধি না মেনে মাক্স না পরে প্রচুর ক্রেতা জড়ো করে ব্যবসা পরিচালনা করায় দোকানদার নূর মোহাম্মদ মিয়াকে ৫শত টাকা জরিমানা প্রদান করা হয়। ওই দিন ঈদগাহ মার্কেট, বামরাইল বাজার, জয়শ্রী বাজার, সানুহার, শিকারপুর, ইচলাদীসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য সচেতনতামূলক মাক্স বিতরণ করেন তিনি। প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হওয়ার জন্য কড়াকড়ি নির্দেশনা প্রদান করেন।
এ ছাড়া সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) আবু জাফর মোঃ রহমত উল্লাহ,মডেল থানা অফিসার ইনচার্জ জিয়াউল আহসানের নেতৃত্বে সকাল থেকে ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী টোলপ্লাজা, বামরাইল, উজিরপুরের বিভিন্ন সড়কে টহল বসিয়ে রাস্তায় ব্যারিকেড প্রদান করে কঠোর লকডাউনের নির্দেশনা মানতে বাধ্য করেন এবং স্বাস্থ্য সচেতনামূলক মাক্স বিতরণ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.