উজিরপুরে ককটেল বিস্ফোরণ, বিএনপির ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার-২

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ককটেল বিস্ফোরণের অভিযোগে বিএনপির ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। ওই রাতেই কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল এর বড় ভাই সোহান হোসেন ঢালী (৪০) ও রাজীব মজুমদার (৩১) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার বামরাইল ইউনিয়নের সানুহার-ধামুরা সড়কের খোলনা ফোরকানিয়া মাদ্রাসার সামনে ২টি ককটেল বিস্ফোরিত হয়।
এ ঘটনায় ঐ রাতেই উজিরপুর মডল থানার এস.আই সজীব বাদী হয়ে বিএনপির ২৪ নেতাকর্মীর নামসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে। মামলায় ধামুরা এলাকার মৃত শাহজাহান ঢালীর ছেলে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বড়ভাই ও একই এলাকার এনামুল হক মজুমদারের ছেলে রাজীব মজুমদারকে গ্রেফতার করে।
মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান, ককটেল বিস্ফোরণের অভিযোগে ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। ২ জনকে গ্রেফতার করে ৯ ডিসেম্বর শুক্রবার জেল হাজতে প্রেরণা করা হয়েছে।
উপজেলা বিএনপির সভাপতি আঃ মাজেদ তালুকদার মন্নান মাষ্টার জানান, ঢাকায় মহাবেশের কারণে প্রায়ই নেতাকর্মী ঢাকায় অবস্থান করছেন। এলাকায় ককটেল বিস্ফোরণের কোন প্রশ্নই ওঠে না। এটি এই সরকারের একটি সাজানো পরিকল্পনা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.