উজিরপুরে ওয়ার্কার্স পার্টির সন্ত্রাস বিরোধী দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঘোষিত দেশব্যাপী সন্ত্রাস বিরোধী দিবসের কর্মসূচীর অংশ হিসেবে ও কমরেড রাশেদ খান মেনন হত্যাচেষ্টার ৩০ তম বার্ষিকী উপলক্ষে উজিরপুরে উপজেলা ওয়ার্কার্স পার্টির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছ।
১৭ আগস্ট বুধবার সকাল ১১ টায় উজিরপুর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে সাম্প্রদায়িক মৌলবাদী ষড়যন্ত্র রুখে দাঁড়াও, জংঙ্গীবাদ নির্মুল করো সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোল এই স্নোগানকে সামনে রেখে বিক্ষোভ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উজিরপুর বন্দরে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে উপজেলা ওয়ার্কার্স পার্টির উপজেলা সভাপতি কমরেড ফায়জুল হক বালী ফারাহীন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটির সদস্য কমরেড জহুরুল ইসলাম টুটুল, এইচ,এম হারুন উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সীমা রানী শীল, ওয়ার্কার্স পার্টির উজিরপুর উপজেলা কমিটির সদস্য কমরেড জাহিদ হোসেন খান ফারুক, যুবনেতা আলমগীর হোসেন মৃধা,কৃষক নেতা সম্রাট মজুমদার প্রমুখ।
সভায় বক্তারা বলেন ১৯৯২ সালে বিএনপি সরকারের আমলে এদেশের গণমানুষের নেতা মুক্তিযুদ্ধের সংগঠক তৎকালীন সংসদ সদস্য এবং ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা কমরেড রাশেদ খান মেনন কে সন্রাসীরা ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গুলি করে হত্যারচেষ্টা করে ছিল।
কিন্তু দীর্ঘ ৩০ বছরে রাশেদ খান মেনন হত্যাচেষ্টার বিচার না হওয়ায় সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন অবিলম্বে তদন্ত পূর্বক রাশেদ খান মেননকে হত্যাচেষ্টাকারীদের দৃষ্টান্ত মুলুক শাস্তির দাবী জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.