উজিরপুরে এলজিইডি ঠিকাদারকে হামলা ও লুটপাটের ঘটনায় মামলার আসামী গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের সানুহারে এলজিইডি ঠিকাদারকে হামলা ও লুটপাটের ঘটনায় মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ বুধবার (২৪ জুন) ভোর ৫টায় প্রধান আসামী মোঃ বাদশা খানকে ব্যাপক অভিযান চালিয়ে তার নীজ বসতবাড়ী থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে উজিরপুর মডেল থানার এস,আই মিজান।

উল্লেখ্য, গত ১৯ জুন বামরাইল ইউনিয়নের সানুহার গ্রামের মৃত আব্দুর রহীম হাওলাদারের ছেলে এলজিইিডি ঠিকাদার ও ব্যবসায়ী মোঃ ইকবাল হোসেন হাওলাদারকে পূর্ব শত্রুতার জেড় ধরে একই গ্রামের মৃত সুরাত খানের ছেলে প্রভাবশালী সন্ত্রাসী মোঃ বাদশা খান(৪৮), মৃত বেলায়েত খানের ছেলে বাদল খান(৪৫), আলী খানের ছেলে রফিক খান(২৫), লিয়াকত আলী খানের ছেলে হালিম খান(২৩), মৃত হামজেদ খানের ছেলে কালাম খাঁন(৪০), মৃত সুলতান খাঁনের ছেলে আকাব্বর খাঁন(৪০), সহ কয়েকজন অজ্ঞাত সন্ত্রাসীরা মিলে হামলা চালিয়ে নগদ ১২ হাজার ৬শত টাকা ছিনিয়ে নিয়ে যায়।

আহত ঠিকাদার বরিশাল হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সে ঘটনায় এলজিইডি ঠিকাদার মোঃ ইকবাল হোসেন হাওলাদার বাদী হয়ে উল্লেখ্য ৬ জনসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে উজিরপুর মডেল থানায় গতকাল মঙ্গলবার (২৩ জুন) ১৫/১৫০নং একটি মামলা দায়ের করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.