উজিরপুরে উপজেলা চেয়ারম্যান বাচ্চুকে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের ফুলেল শূভেচ্ছা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে উপজেলা চেয়ারম্যানকে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা ফুলেল শূভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেণ। গতকাল বুধবার (২৩ জুন) আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষ্যে আলোচনা সভা কেক কাটা অনুষ্ঠানের পর্ব শেষে সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের পক্ষে এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুকে ফ‚লেল শূভেচ্ছা ও অভিনন্দন জানান।
নব-নির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে উৎফুল্লতা ও আনন্দ দেখে তিনিও মুগ্ধ হয়েছেন। ফ‚লেল শূভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু সকল ইউপি চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন বিজয়ের এই আনন্দ কারো একার নয়,সকল জনগনের। তাই জনগনকেই প্রাধান্য দিতে হবে।
একজন চেয়ারম্যান ইউনিয়নের সর্বময় ক্ষমতার মালিক। তাই নির্বাচিত সকল চেয়ারম্যানদের জনগনের সুখে দুখে তাদের পাশে থাকার আহবান জানান এবং প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের উন্নয়ন মূলক কাজ করতে হবে, সরকারের সকল ধরনের সহায়তা সঠিভাবে যোগ্য পাত্রে সুষম বন্টন করতে হবে। মহামারি করোনাসহ যেকোন দুর্যোগে অসহায়দের পাশে থাকার অনুরোধ করেন।
তিনি আরো বলেন ডিজিটাল ইউনিয়ন গড়ার জন্য বাল্য বিবাহ,মাদক সন্ত্রাস,জুয়াসহ ইউনিয়নের প্রতিটি এলাকায় সকল অপরাধ মূলক কর্মকান্ডের প্রতিবাদ করতে হবে। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
এছাড়াও আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকির অনুষ্ঠানের আলোচনা সভায় বিকেল ৫ টায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার,এম.এ খালেক রাঢ়ী, এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা,ডাঃ আঃ হালিম, বেবী রানী দাস মিলে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন,সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীসহ আওয়ামীলীগ নের্তৃবৃন্দদের ফ‚লেল শূভেচ্ছা বিনিময় করেন ও দোয়া প্রার্থনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.