উজিরপুরে ইভটিজিং’র প্রতিবাদ করায় ছাত্রীর পিতার হাত ভেঙ্গে দিল বখাটে

প্রতীকী ছবি

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে ইভটিজিং’র প্রতিবাদ করায় ছাত্রীর পিতার হাত ভেঙ্গে দিল বখাটের পরিবার বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সূত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের যুগিহাটি গ্রামের মনির হাওলাদারের মেয়ে ৭ম শ্রেনীতে পড়–য়া ছাত্রীকে মামুন হাওলাদারের ছেলে আপন চাচাতো ভাই মঈন হাওলাদার (২১) স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় উত্তক্ত করত।

এরই প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে বখাটে মঈন ও তার পিতা মামুন হাওলাদার মিলে কয়েকজন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে পরিকল্পিতভাবে আজ রবিবার (০৫ জুলাই) সকালে পৌনে ৮টার দিকে বাড়ীর পাশ্ববর্তী রাস্তা দিয়ে মনির হাওলাদার (৪৩) মোটর সাইকেলযোগে শোলক বাজারে যাওয়ার সময় তাকে পথরোধ করে অতর্কিতভাবে চাপাতি, রামদা, লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে সঙ্গাহীন করে ফেলে রাখে। এতে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয় এবং বাম হাত ভেঙ্গে যায়।

এছাড়াও মোটর সাইকেল, মোবাইল ফোন ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করেছে।

আহতকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে নিলে তার অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত ডাঃ তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নী তবে মামলার প্রস্তুতি চলছে।

আহত মনির হাওলাদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান মাদকসেবী বখাটে মঈন আমার নাবালিকা মেয়েকে ইভটিজিং করে আসছে। এরই প্রতিবাদ করায় বেপরোয়া হয়ে আমার উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। অভিযুক্তরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.