উজিরপুরে ইউপি সদস্যের বসত ঘরে আগুন, মামলাবাজ ও ভুমিদস্যু জাকিরের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য প্রফুল্ল হাওলাদারের বসতঘরে অগ্নিকান্ডের ঘটনায় চিহ্নিত ভূমিদস্যু ও মামলাবাজ কাংশি গ্রামের জাকির হোসেন সরদারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন প্রফুল্ল হালদার।
স্থানীয় ও অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার বড়াকোঠা ২নং ওয়ার্ডের মৃত রাজেন্দ্রনাথ হালদারেরর ছেলে সাবেক ইউপি সদস্য প্রফুল্ল কুমার হালদারের সাথে পার্শ্ববর্তী শোলক ইউনিয়নের কাংশী গ্রামের নুরমোহাম্মদ সরদারের ছেলে মোঃ জাকির হোসেন সরদারের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই প্রেক্ষিতে ৬ জুন বৃহষ্পতিবার গভীর রাতে সাবেক ইউপি সদস্য প্রফুল্ল হাওলাদারের ঘরের চালে আগুন দিয়ে পালিয়ে যায়।ঘরের মধ্যে প্রচন্ড তাপমাত্রা বেড়ে গেলে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় প্রফুল্ল হালদার বাদী হয়ে চিহ্নিত ভূমি দস্যু ও মামলাবাজ নামে খ্যাত মোঃ জাকির সর্দারকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এতে জাকির ক্ষিপ্ত হয়ে সাবেক ইউপি সদস্য প্রফুল্লকে হত্যার হুমকি দিয়ে আসছে বলে সাংবাদিকদের কে জানান।
এ বিষয়ে অভিযুক্ত মোঃ জাকির সরদার বিটিসি নিউজকে জানান, প্রভাবশালী ভূমিদস্যু প্রফুল্ল কুমার হালদার আমাকে ও বড়াকোঠা গ্রামের সুশীল হালদার ও সুখরঞ্জন হালদারের বিরুদ্ধে চাঁদাবাজিসহ একাধিক মিথ্যা মামলা দিয়ে লক্ষ লক্ষ টাকার ক্ষতিসাধণ করেছে এবং একাধিক মিথ্যা মামলা অভিযোগ করে আমাকে হয়রানি করছে। আমি তার বসত ঘরে অগ্নি সংযোগ করি নাই কে বা কারা করেছে আমার জানা নেই।
উজিরপুর মডেল থানার এসআই আব্দুর রহমান বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে সরেজমিনে তদন্ত চলছে।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাফর আহমেদ বিটিসি নিউজকে জানান, প্রফুল্লর অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর (বরিশাল) প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.