উজিরপুরে ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক কামালের বহিস্কার আদেশ প্রত্যাহার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান কামালের বহিস্কার আদেশ প্রত্যাহার করেছেন উপজেলা আওয়ামীলীগ।
গতকাল বুধবার (৩০ মার্চ) উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারী যৌথ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় মিজানুর রহমান কামাল এর বিরুদ্ধে নারী সংগঠিত একটি অডিও ক্লিপ ভাইরাল হয়।
এর আলোকে ২৮ মার্চ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বড়াকোঠা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কামালকে সাময়ীকভাবে ঐ পদ থেকে বহিঃস্কার করেন। পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে ঘটনার সাথে জড়িত থাকার প্রমান না পাওয়ায় এবং অভিযোগের সত্যতা না পাওয়ায় ৩০ মার্চ তার বহিঃস্কার আদেশ প্রত্যাহার করে নেন।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় তার এই ঘটনার পিছনে একটি কু-চক্রী মহল দলীয় ভাবমুর্তি নষ্ট করার জন্য ও ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য সামাজিক যোগাযোগ মাধ্য ও কিছু স্থানীয় পত্রিকায় প্রপাগান্ডা ছড়িয়ে দেয় যাহা সম্পূর্ন ভিত্তিহীন।
এব্যাপারে মিজানুর রহমান কামাল জানান ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে অনুপ্রবেশকারী, পদলোভী কতিপয় ব্যক্তিরা ভয়েজ রেকর্ড এ্যাডিটিং করে আমার বিরুদ্ধে অডিও ভাইরাল করে আমার সম্মান হানী ঘটায়। অবশেষে সত্য উদঘাটিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তদন্ত করে আমাকে নির্দোশ প্রমানিত করেছে। আমি তাদেরকে ধন্যবাদ ও অভিনন্ধন জানাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.