উজিরপুরে ইউজিডিপি প্রকল্পের আওতায় শিক্ষা উপকরণ ও মেডিকেল যন্ত্রপাতি বিতরণ

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি: বরিশালের উজিরপুরে পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ এর আওতায় নয়টি শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।
সোমবার বিকাল ০৩ টায় উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারি, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শওকত আলী ও উপজেলা জাইকা কর্মকর্তা মোঃ ফয়সাল আহমেদ।
এসময় উপজেলার কলেজ, স্কুল, মাদ্রাসা মিলে ০৯ টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন, বায়োকেমিস্ট্রি এনালাইজার, আর আল্ট্রাসনোগ্রাম মেশিন বিতরণ করেন।
এসময় নিজ নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তারা শিক্ষা উপকরণ ও মেডিকেল যন্ত্রপাতি গ্রহন করেছে। এরপূর্বে উপজেলা পরিষদের সভা কক্ষে মাসিক সমন্বয় সভা ও আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.