উজিরপুরে আবুল হাসানাত আব্দুল্লাহ’র ৭৫তম জন্ম বার্ষিকী পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে পার্বত্য শান্তি চুক্তির প্রনেতা ও জেলা আ’লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ-এমপির ৭৫ তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) বেলা ১১ টায় উজিরপুর বাজারস্থ পৌর মেয়রের বাস ভবনের সামনে আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামার হোসেন এর সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুর রহমান নয়নের সঞ্চালনায় বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন হিমু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বালী, শ্রমিকলীগের আহবায়ক আনোয়ার হোসেন খান, উপজেলা মহিলা আ’লীগের নেত্রী বিউটি খানম, ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, ইউসুফ হোসেন হাওলাদার, কাউন্সিলর দিলিপ কুমার সিকদার, শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ হালিম। এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাওলানা নুরুল হক আহাজারী, বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম শিপন, ছাত্রলীগের সাবেক সভাপতি তাপস কুমার সাহা, কবির হাওলাদার, মোঃ ওয়ালিউল ইসলাম বাবুল মৃধা সহ শত শত নেতাকর্মীরা। দোয়া ও মোনাজাত শেষে কেক কেটে দিবসটি পালন করেছেন নেতাকর্মীরা।

এছাড়াও আসরবাদ উপজেলা কালী বাজার আজিজিয়া এতিমখানা ও নূরানী মাদ্রাসায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও মাদ্রাসা কমিটির সভাপতি মোঃ কামাল হোসেন সবুজের সভাপতিত্বে আবুল হাসানাত আবদুল্লাহর ৭৫ তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এদিকে ধামুরা বন্দরে মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মীরার পক্ষ থেকে আবুল হাসানাত আবদুল্লাহর ৭৫ তম জন্ম বার্ষিকী দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল হালিম, সম্পাদক মোঃ কুদ্দুস ফকির, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোহেল কবিরাজ, ইউনিয়ন যুবলীগ নেতা জসিম জমাদ্দার, থানা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আকন, সাংগঠনিক সম্পাদক সৈকত ফকির, যুগ্ম-সম্পাদক মনি শঙ্কর মল্লিক, সহ-সম্পাদক রফিকুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.