উজিরপুরে আন্তঃজেলা ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার


উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর আন্তঃজেলা ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একটি চোরাই ইজিবাইক জব্দ করা হয়। তাদেরকে মাদারীপুর জেলা কালকিনি থেকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- বাকেরগঞ্জ থানার মৃত্য সত্তার মিলিটারির ছেলে সাইদুল হাওলাদার (৪৫) ও বাছের মোল্লার ছেলে মিন্টু মোল্লা (২৩), ঝালকাঠি জেলার কয়রা গ্রামের জলিল মৃধার ছেলে রুবেল (২৫)।
পরিবার সূত্রে জানা যায়, উপজেলার শিকারপুর ইউনিয়নের মুন্ডু পাসা গ্রামের ইদ্রিস মুন্সি শনিবার সন্ধ্যায় পাঁচ জন যাত্রী নিয়ে মাদারীপুরের উদ্দেশ্যে ভাড়ায় যান। পরিবারের লোকজন স্থানীয়রা,ইদ্রিস মুন্সি মোবাইল ফোন বন্ধ পায়।
ইদ্রিস মুন্সির ছেলে মাছুম মুন্সী অনেক খোঁজাখুঁজি করে তার বাবা ও ইজিবাইক না পেয়ে রবিবার দিন সকালে উজিরপুর মডেল থানায় বাদী একটি মামলা দায়ের করেন।
পুলিশ ইজিবাইক মালিক মালিক সূত্রে জানতে পারে, মাদারীপুর জেলার কালকিনি থানার মজিদ বাড়ি আবুল হোসেন তেলের পাম্পের সামনে নীল রংয়ের একটি ইজি বাইক সহ তিন জনকে স্থানীয়রা মারধোর করে আটকে পুলিশে দিয়ে দেন। এসআই শফিক,তাদেরকে গ্রেফতার করে, রবিবার রাতে উজিরপুর মডেল থানায় নিয়ে আসেন।
পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গৌরনদী আনোয়ার ক্লিনিকের পাশে ঝোপঝাড়ের মধ্য থেকে ইজিবাইক চালক ইদ্রিস মুন্সিকে উদ্ধার করে। গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। ইজিবাইকের মালিক থানায় গিয়ে তাদের ইজিবাইক শনাক্ত করেন।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল আহসান বিটিসি নিউজকে জানান, গ্রেফতারকৃত ৩ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.